নলুয়া সীমান্ত এলাকায় গাঁজা সহ আটক নয়ন দেবনাথকে পুলিশ রিমান্ড (CRIME)

বিলোনীয়া প্রতিনিধি (Crime)
NAYAN DEBNATH
নলুয়া সীমান্ত এলাকায় গাঁজা সহ আটক নয়ন দেবনাথকে পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে। খবরে প্রকাশ শনিবার রাতে ১০৯ নং বিএসএফের হাতে আটক নেশা কারবারি যুবক ওই নয়ন দেবনাথ। তার কাছ থেকে পাঁচটি গাঁজার প্যাকেট উদ্ধার করে বিএসএফ। নেশা কারবারি যুবকক নয়ন দেবনাথকে আটক করে নলুয়া বিএসএফ বিওপিতে নিয়ে যায় জওয়ানরা। নলুয়া বিওপিতে  আটক নেশা কারবারি যুবককে  বিলোনিয়া থানার পুলিশ হাতে তুলে দেওয়া হয় রবিবার। বিলোনিয়া থানা ওই নেশা কারবারীর বিরুদ্ধে এনডিপিএস ধারায় একটি মামলা দায়ের করে।
বিলোনিয়া থানার ওসি শিবু রঞ্জন দে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে জানান, নয়ন দেবনাথের বাড়ি নলুয়া এলাকায়। সে পাঁচ প্যাকেট গাঁজা নলুয়া ভারত বাংলা সীমান্ত দিয়ে পারাপারের উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় বিএসএফ আটক করে নয়নকে। আটককৃত পাঁচ কেজি গাঁজার আনুমানিক বাজার মুল্য ৫০ হাজার টাকা বলে জানান ওসি। পরে এনডিপিএস মামলায় নয়ন দেবনাথকে পুলিশ রিমান্ড চেয়ে বিলোনিয়া আদালতে সোপর্দ করা হয়।

   আরো জানা গেছে, বাংলাদেশের সাথে সীমান্ত লাগোয়া রাজ্যের বিভিন্ন প্রান্ত দিয়ে অহরহ নেশা কারবারিদের দৌরাত্ম্য লাগামহীনভাবে বৃদ্ধি পেয়েছে। সোনামুড়া, বক্সনগর ধর্মনগর, কৈলাসহর সহ বিলোনীয়ার বিভিন্ন স্থানে দু-নম্বরী ব্যবসা সহ নেশা জাতীয় দ্রব্য ওপারে পাচার করা অব্যাহত রয়েছে। যদিও পুলিশ সহ সীমান্তরক্ষী বাহিনী সফলতা পাচ্ছে তাদের বিরুদ্ধে লাগাম টানতে, তবে তা যথেষ্ট নয়।   বিলোনীয়ায় এক উদ্বোধনী অনুষ্ঠানে খোদ মুখ্যমন্ত্রী অভিভাবকদেরকে আরও সচেতন হতে পরামর্শ দিয়েছেন। চুরাইবাড়িতেও পর পর ধরা পড়ছে বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য। তবে পুলিশও কোমর বেঁধে মাঠে রয়েছে বলে খবর।

Comments