রাম লালার প্রাণ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে ধর্মনগরে অনন্ত আনন্দোল্লাস

 কদমতলা থেকে ভানু চন্দের রিপোর্ট (NEWS)

ভারতবর্ষের একটি ঐতিহাসিক দিনের দাবিদার হতে চলেছে অযোধ্যা। স্বর্ণাক্ষরে রচিত হবে ইতিহাসের পাতায়। প্রত্যেক ভারতবাসির জন্য একটি উজ্জ্বলময় ও গৌরবের হবে সোমবার দিনটি, ২২শে জানুয়ারী ২০২৪ ইং তারিখটি। অযোধ্যায় প্রতিষ্ঠিত হতে চলেছেন হিন্দু ধর্মাবলম্বীদের প্রাণ পুরুষ, পরম কর্তব্যময় প্রভূ শ্রীরাম। যদিও প্রাণ প্রতিষ্ঠা হবে ওই দিন। পুরো দেশজুড়েই বেশ অনেকদিন আগে থেকেই ধূম পড়েছে। দেশের বিভিন্ন প্রান্তে ঘটা করে স্বচ্ছ অভিযান চালিয়েছে বিজেপি, বিভিন্ন সামাজিক সংগঠন সহ আম জনতারাও। আনন্দের সীমা যেন বাঁধাহীন, অনন্ত। 

এরই সূত্র ধরে রবিবার বিকেল তিনটায় ধর্মনগর ভারতীয় মজদুর সংঘের পক্ষ থেকে এক বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয় ধর্মনগর শহরের বিভিন্ন এলাকায়। সোমবার ২২শে জানুয়ারী রামলালার প্রাণ প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এই বর্ণাঢ্য র‌্যালীটি অনুষ্ঠিত হয়। রাম সীতা লক্ষণ হনুমান সাজিয়ে র‌্যালীটি মজদুর সংঘের সমস্ত কর্মীদেরকে নিয়ে আনন্দোল্লাসে মেতে উঠে।

উপস্থিত ছিলেন মজদুর সংঘের সভাপতি, সম্পাদক সহ অন্যান্য কর্মীরা। সোমবার ভারতীয় মজদুর সংঘের অফিস চত্বরে অনুষ্ঠিত হবে মহাযজ্ঞ এবং প্রসাদ বিতরণ অনুষ্ঠান ।এই বিষয়ে বিশদ জানিয়েছেন ধর্মনগর বিএমএস সম্পাদক বিপ্লব দাস।





Comments