মেয়ে সংক্রান্ত ব্যাপার, যুবককে বেধড়ক পিটিয়ে লবন মরিচ মেখে দেওয়া হল ক্ষতস্থানে (CRIME)

নিজস্ব প্রতিনিধির রিপোর্ট  (CRIME)

মেয়ে সংক্রান্ত ব্যাপার নিয়ে এক ছেলেকে মেরে শরীরে লবণ-মরিচ লাগিয়ে ক্ষতবিক্ষত করে পাঠালো হাসপাতালে।১৮ জানুয়ারি অর্থাৎ বৃহস্পতিবার মেয়ে সংক্রান্ত ব্যাপারকে কেন্দ্র করে ধর্মনগরের শহরের একেবারে মূল কেন্দ্রে বিবিআই কমপ্লেক্স স্টেডিয়ামে হয়ে গেল সকাল সাড়ে  এগারোটায় এক ধুন্দুমার মারপিট কান্ড।
 ঘটনার বিবরণে জানা যায়, নাম সাগর শুক্ল বৈদ্য, প্রকৃত বাড়ি চন্দ্রপুর আপনজন ক্লাব সংলগ্ন এলাকায়, বর্তমানে নয়াপাড়ার সিরাম সরণীতে ভাড়া থাকে। নয়া পাড়ার মনসা বাড়ির সংলগ্ন একটি মেয়ের সাথে তার ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে, বলাবাহুল্য ভালবাসার সম্পর্ক। হয়তবা কোন বাধা পড়েছিল, তা নিয়ে ষোল থেকে সতের দিন আগে উক্ত সাগর শুক্ল বৈদ্য রতন নামে এক ছেলেকে মোরধোর করে। ওই রতন আবার মেয়ের নিকটাত্মীয়। 

 আঠারো ডিসেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে এগারোটা নাগাদ ঐই রতন নামক ছেলেটি কৌশিক অভি এবং আরো কিছু ছেলেকে নিয়ে বিবিআই স্টেডিয়ামের গ্যালারিতে সেই রতনের ওপর আক্রমণ চালায়। বাঁশ দিয়ে বেধড়কভাবে পেটানোর পর শরীরের যেসব স্থানে ক্ষত সৃষ্টি হয়, সেইসব স্থানে লবন-মরিচ লাগিয়ে দেওয়া হয়। প্রাণপণে চিৎকার করতে থাকে ওই সাগর। এলাকায় উপস্থিত মানুষরা সেই অবস্থা দেখে ধর্মনগর থানায় খবর দেয় যে একজন মোবাইল চোরকে ধরে মারধোর করা হচ্ছে। সঙ্গে সঙ্গে পুলিশ বাহিনী ছুটে গিয়ে ক্ষতবিক্ষত অবস্থায় সাগরকে প্রথমে ধর্মনগর থানায় এবং সেখান থেকে চিকিৎসার জন্য ধর্মনগর জেলা হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে সাগর হাসপাতালে চিকিৎসাধীন। 
(CRIME VIDEO)
 মেয়ে সংক্রান্ত ব্যাপার নিয়েই ওই কান্ড বলে সাগর স্বীকারোক্তি দিলেও পুলিশ চোরের উপর আক্রমণ হয়েছে বলে দ্বিমত পোষণ করছে। দিনের আলোতে সকাল সাড়ে এগারোটায় ধর্মনগর শহরের প্রাণকেন্দ্রে ওই ধরনের মারপিটের ঘটনায় ধর্মনগরবাসী হতবাক। ওই ঘটনার কোন ভ্রুক্ষেপ নেই থানার বড়বাবু নাড়ু গোপালের, সূত্রের খবর এমনটাই।


Comments