বাড়িতে কাজের লোক রাখছেন? তাহলে এখনই সতর্ক হোন

নিজস্ব প্রতিনিধির রিপোর্ট (CRIME)
বাড়িতে কাজের লোক রাখছেন? তাহলে এখনই সতর্ক হোন। কেননা, আপনার আস্থা ও বিশ্বাসে যে কোনও সময়ে বড় আঘাত আসতে পারে। কাজের লোক সম্পর্কে বিস্তারিত খোঁজ খবর নিয়ে তবেই কাজে নিযুক্ত করুন। নতুবা  উধাও  হয়ে যেতে পারে টাকা পয়সা সোনাদানা, অভিমত অনেকের। 

এমনই এক ঘটনা ঘটলো রাজধানীর ভাটি অভয়নগর নিবাসী ডক্টর ইন্দ্রনীল নন্দির বাড়িতে। বয়স্ক মা ও দিদিমাকে দেখার জন্য পশ্চিম ভুবন বনের যমুনা ভট্টাচার্য্য নামে একজনকে ঝি হিসেবে নিযুক্ত করেছিলেন গত বছরের সেপ্টেম্বর মাসে। অভিযোগ তারপর থেকেই বাড়ির বিভিন্ন জিনিস একের পর এক মিসিং হতে থাকে। যেহেতু বাড়িতে কোন পুরুষ লোক থাকেন না, দু'জনকে দেখাশোনা করার জন্য শুধুমাত্র যমুনাই থাকে। ফলে বাইরের লোক যে চুরি করছে না, তা এক প্রকার নিশ্চিত। ফলে যমুনার প্রতি সন্দেহ বাড়তে থাকে। কিন্তু হাতে নাতে ধরতে পারছিলেন না।

 তাই উপায় না পেয়ে প্রায় প্রতিদিনই বাড়ি থেকে বের হওয়ার আগে ইন্দ্রনীল বাবু একটি মোবাইল ফোন লুকিয়ে  উনার শয়ন কক্ষে ভিডিও মুডে রেখে দিতেন। শেষমেশ সেই মোবাইলেই  ধরা পড়ে গেল যমুনার কীর্তিকলাপ। পাশাপাশি ওনার মাও জানালা দিয়ে দেখতে পায় আলমারি খুলে টাকা সরানোর দৃশ্য। 

রবিবার সকালে যমুনাকে আটক করে  নিয়ে আসা হয় নিউ ক্যাপিটাল কমপ্লেক্স থানায়। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে চুরি করা টাকা, একটি ল্যাপটপ, সোনার অলংকার ইত্যাদি। ফলে এক যমুনা কিন্তু হাজারো ঝি'কে সন্দেহের নজরে নিয়ে এলেন, যদিও অনেকেই মালিকের জন্য প্রাণ পর্যন্ত বিসর্জন করতে প্রস্তুত থাকেন।


 

Comments