জমে উঠেছে সফলা দেবীর প্রেম কাহিনী, স্বামীকে হত্যার হুমকির অভিযোগ #crime

 নিজস্ব প্রতিনিধির রিপোর্ট (CRIME)

একাধিক স্বামী ও বেশ কয়েজন প্রেমীকদের চোখের উপর জাদুকাঠি চালিয়ে যাচ্ছে এক দুঃসচরিত্র মহিলা !এবার পরকীয়া প্রেম সাগরে হাবুডুবু খাওয়া ঔ স্ত্রীর বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললো তাঁর স্বামী।

পরকীয়া বর্তমান সমাজ ব্যবস্থায় যেন দুধ ভাতের মত। এবার এক বা দুই নয় একাধিক প্রেমীকের সাথে পরকীয়ার প্রেম সাগরে হাবুডুবু খাচ্ছে এক দুশ্চরিত্র মহিলা ৷ ওই মহিলার নাম সফলা বেগম ৷ বাড়ি উত্তর ত্রিপুরা জেলার চুড়াইবাড়ি থানাধীন ফুলবাড়ি ৩ নং ওয়ার্ড এলাকায় ৷ 

ঘটনার বিবরণে জানা যায়, সফলা বেগম হল স্বামীহারা এক বিধবা মহিলা, তাঁর দুই  সন্তান জন্ম নেওয়ার পরই স্বামীর মৃত্যু হয় ৷ স্বামীর মৃত্যুর বেশকিছু দিন পর সাবুল মিঞা নামের এক ব্যক্তির সাথে তাঁর পরিচয় হয় এবং দিনের পর দিন সাবুলের কাছে একজন স্বামীহীন স্ত্রীর দুঃখ প্রকাশ করতে থাকে সফলা ৷ সকল দুঃখের কথা শুনে তাঁকে সহানুভূতির নজরে দেখতে শুরু করে সাবুল মিঞা। ওই সফলাকে গত দু বছর পুর্বে সাবুল বিয়ে করে এবং সুসম্পর্কের মধ্যেই কাটছিলো তাঁদের দাম্পত্য জীবন ৷ গতকিছু দিন আগে নিজ ঘর থেকে বেশকিছু স্বর্ণালঙ্কার এবং নগদ টাকা সহ সাহিদ নামে অন্য এক পর পুরুষের সাথে পালিয়ে যায় সফলা ৷ স্বামী সাবুল মিঞা তাঁকে অনেক খোঁজাখুঁজি ও মোবাইল ফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও এখন পর্যন্ত সফলার কোনো হদিস পাওয়া যায়নি ৷ এদিকে স্বামী সাবুলের অভিযোগ  সাবুল ছাড়াও সফলার নাকি আরো তিন স্বামী এবং বেশ কিছু পর পুরুষের সাথে প্রেমের সম্পর্ক রয়েছে ৷ এমন কি সবচেয়ে তাজ্জবের বিষয় হল, সফলার সাথে প্রেমের সম্পর্কে থাকা ওই প্রেমীকরা নাকি এখন সফলার অসহায় স্বামী সাবুলকে ফোনে কল করে মেরে ফেলার হুমকিও দিচ্ছে বলে অভিযোগ ৷ এবিষয়ে সঠিক বিচারের দাবীতে ধর্মনগর ফৌজদারি আদালতে একটি অভিযোগ দায়ের করেন সফলার স্বামী সাবুল মিঞা। বুধবার সংবাদ মাধ্যমে দারস্থ হয়ে সাবুল বিস্তারিত জানায়।

এক ফুল দো মালীর কথা তো শুনেছে সবাই, তবে এক ফুল আর এতজন মালীর কথা হয়তবা এই প্রথম বলে অনেকেই ফিসফিস করছেন। 




Comments